Home » সোনাগাজীতে আবারো সোনার দোকান লুট

সোনাগাজীতে আবারো সোনার দোকান লুট

by আজকের সময়

স্টাফ রিপোর্টার :

ফেনীর সোনাগাজীতে সোনার দোকানের তালা ভেঙে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করেছে দুর্বৃত্তরা। সোমবার মধ্যরাতের কোনো এক সময় পৌর শহরের তাহের জুয়েলার্সে এ ঘটনা ঘটে। ওই দোকান মালিকের দাবি, দুর্বৃত্তরা দোকান থেকে লকার ভেঙে ৪০ ভরি স্বর্ণালংকার ও নগদ ৭০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে। এ ঘটনার পর আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

তাহের জুয়েলার্স স্বত্ত্বাধিকারী মো. রুবেল বলেন, গতকাল রাতে তিনি দোকানের স্বর্ণালংকারগুলো লকারের ভেতরে রেখে তালাবন্ধ করে বাড়িতে যান। সকাল সাড়ে নয়টার দিকে তিনি দোকান খুলে দেখেন, পেছনের দরজা ও লকারের তালা খোলা। এ ছাড়া দোকানের ভেতরে ঢুকে সবকিছু এলোমেলো অবস্থায় পড়ে আছে। তাৎক্ষণিকভাবে তিনি বিষয়টি থানা–পুলিশ ও উপজেলা জুয়েলার্স অ্যাসোসিয়েশনের নেতাদের জানান।

এর আগে গত ৩০ অক্টোবর উপজেলার জমাদার বাজারে অর্জুন জুয়েলার্সের মালিক অর্জুন চন্দ্র ভাদুড়িকে (৫২) কুপিয়ে প্রায় ৫০ লাখ টাকার স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় মুখোশধারী সশস্ত্র ডাকাতের দল। ঘটনার দেড় মাস পেরিয়ে গেলেও ঘটনা রহস্য উদ্‌ঘাটন করতে পারেনি পুলিশ।

সোনাগাজী মডেল থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ হোসেন বলেন, জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করতে পুলিশের একাধিক দল মাঠে কাজ করছে।

আরো খবর