Home » ফেনী অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের বার্ষিক বনভোজন

ফেনী অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের বার্ষিক বনভোজন

by আজকের সময়

মোহাম্মদ হোসাইন, পর্তুগাল প্রতিনিধি:
ফেনী অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। ২ অক্টোবর লিসবন থেকে প্রায় ১৩০ কিলোমিটার দূরে পাহাড় আর ঢেউয়ের শহর নাজারে সিলভার ডি কোস্টা সমুদ্র সৈকত ও বাকলাও বুদ্ধ গার্ডেনে এই বনভোজন অনুষ্ঠিত হয়। এ বনভোজনে লিসবনের বসবাসরত ফেনী জেলার দেড় শতাধিক প্রবাসীরা এবং স্থানীয় কমিউনিটি নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। স্থানীয় সময় সকাল ৯টায় লিসবন থেকে বাসযোগে নাজারের সমুদ্র সৈকতের উদ্দেশে যাত্রা করা হয়। যাত্রা পথে সকালের নাস্তা এবং গন্তব্যস্থলে পৌঁছানোর পর সবার মাঝে বাঙালিয়ানা খাবার পরিবেশন করা হয়। দিনব্যাপী বনভোজনে নাজারের সৈকতে সমুদ্রে স্নান, পুরুষদের জন্য বিচ ফুটবল এবং বেলুন রক্ষা, মহিলাদের বালিশ ও বেলুন রক্ষা খেলার আয়োজন করা হয়।

বনভোজনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ফেনী অ্যাসোসিয়শনের সভাপতি তৌহিদুল ইসলাম রানা, সিনিয়র সহ-সভাপতি নাজিম উদ্দিন রুবেল, সহ-সভাপতি আরিফুল হক আরিফ, জাফর আহমেদ, লায়ন ইকবাল হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল আজিজ পাটোয়ারী, রবিউল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. কিরন, সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম ভূএাঁ, কোষাধ্যক্ষ উইনুস নাহিদ, মোহিদুল সোহেল, ইমরান হোসেন মজুমদার, এনামুল হক সংগঠনের উপদেষ্টা আলম প্রমুখ।

বনভোজন শেষে ছিল আকর্ষণীয় র‍্যাফেল ড্র, বালিশ এবং বেলুন রক্ষা খেলায় বিজয়দের মাঝে পুরস্কার বিতরণ।

এই সময়ে ফেনী জেলা অ্যাসোসিয়শনের সভাপতি তৌহিদুল ইসলাম রানা ও সাধারণ সম্পাদক মামুনুর রশিদ জানান, প্রবাসে ফেনী জেলার সকলের নিজেদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধনকে আরও দৃঢ় করার প্রত্যয়ে এই সংগঠন গঠন করা হয়েছে। প্রবাসীর কর্মব্যস্ততার মাঝে বনভোজনের অংশ নেওয়া সকল প্রবাসীদের ধন্যবাদ ধন্যবাদ জ্ঞাপন করেন।

আরো খবর